দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাওয়াইল  ইউনিয়নের বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  পক্ষ থেকে মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের আয়োজনে  হেমনগর ইউনিয়নের গুলিপেচা ও ঝাওয়াইল ইউনিয়নে সোনামুই বাজারে উক্ত মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোঃ  কায়ছারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -২ ( গোপালপুর -ভূঞাপুর)  আসনের সংসদ সদস্য ছোট মনির।

এ সময় উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা ইয়াসমিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ হাসান জামি, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান তালুকদার, হেমনগর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান তালুকদার হিরা প্রমুখ।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি মসলাসহ সাড়ে চৌদ্দ কেজি ওজনের প্যাকেট এবং  পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও পানির পাত্র বিতরণ করা হয়। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সহায়তা সামগ্রীর চারশত প্যাকেট বিতরণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.