দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

0

স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ী নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত। দায়িত্ব গ্রহণ উপলক্ষে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলামের সমর্থক বৃন্দ একটি বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে উপজেলা পরিষদ চত্বর এসে হাজির হয়। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ।
রবিবার (৭জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরে এবং চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের কক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে দায়িত্ব গ্রহণ যেন উপজেলা পরিষদ চত্বরটিতে জন সমাগমে বিশাল সমাবেশ ঘটে।
দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে নব নিবাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি এ উপজেলার সার্বিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের সকলের সহযোগিতা ও সমর্থন পেলে আমরা একসাথে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে পারব।
অনুষ্ঠান শেষে নতুন চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা তাঁকে স্বাগত জানান। বন্ধু মহল সহ সুধীজন নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ,ভাইস চেয়ারম্যান আল আমিন হোসাইন শিবলু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খাতুন শিখা কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপজেলা পরিষদ এর চেয়ারম্যান রফিকুল ইসলামকে পিংনা সুজাত আলীর কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাঈদ, পিংনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য ফতেহ লোহানি, সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, আওয়ামী লীগ নেতা ওয়াকার হাসান বাবন, বাংলার বাবু প্রমুখ ফুলের শুভেচ্ছা জানান।

Leave A Reply

Your email address will not be published.