দৈনিক নবতান
জনতার সংসদ

উপজেলা বিএনপি ও জামাতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে ওসি’র পৃথক পৃথক মতবিনিময় সভা

0

স্টাফ রিপোর্টার : আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জামালপুরের সরিষাবাডী থানা পুলিশের উদ্যোগে পৃথক পৃথক ভাবে উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ ও বিকেলে পৌর জামাতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সরিষাবাড়ী থানা চত্বরে পৃথক এ দুটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময সভায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ চাঁদ মিয়া সভাপতিত্ব করেন। পূজামন্ডপে শান্তিপুর্ন উদযাপনের লক্ষে ক্রণীয় বিষয় নিয়ে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আজিম উদ্দিন আহমেদ, উপজেলা যুবদলের আহবায়ক ও সরিষাবাড়ী পৌর সভার সাবেক মেয়র এ কে এম ফয়জুল কবির তালুকদার শাহীন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ, সরিষাবাড়ী থানার এস আই আনোয়ার হোসেন, ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল ওয়াহাব, দুলাল মিয়া, সুরুজ্জামান, সেলিম মিয়া, আলাল তরফদার,রমজান আলী, জাহাঙ্গীর আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সঞ্জিত প্রসাদ সাহা জগ, সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা, সরিষাবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি পলাশ কৃষ্ণ পাল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রমেশ চন্দ্র সূত্রধর, পৌর বিএনপি’র সভাপতি আশরাফুল ইসলাম ফকির, সাবেক পৌর কাউন্সিলর বিকাশ চন্দ্র সাহা লিটন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদ রানা চপল প্রমুখ।

মতবিনিময় সভাটি পরিচালনা করেন, জামালপুর জেলা বিএনপির উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু।এতে পৌর ও ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সাধারন সম্পাদকগন সহ সনাতনধর্মালম্বীদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ দিকে বিকেলে অনুষ্ঠিত উপজেলা জামাতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ চাঁদ মিয়া সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন, পৌর জামাতে ইসলামীর আমীর গোলাম রব্বানী, সাবেক পৌর জামাতে ইসলামীর আমীর শামীম হোসাইন সোহেল, শ্রমিক কল্যান ফেড়ারেশন সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আক্তারুজ্জামান সোহাগ। মতবিনিময় সভাটি পরিচালনা করেন, পৌর জামাতে ইসলামীর সেক্রেটারী আহম্মদ আলী। এ সময় পৌর ও ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সেক্রেটারীগন উপস্থিত ছিলেন।
সরিষাবাড়ী উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌর সভার আওতাধীন ৪৪ পূজামন্ডপে প্রতিমার কাজ সম্পন্ন হয়েছে। নিরাপত্তা বেষ্টনির মধ্যে দিয়ে দূর্গাউৎসব উদযাপনের লক্ষে পুলিশ,আনসার-ভিডিপি’র সদস্য, উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে এবং উপজেলা জামাতে ইসলামীর পক্ষ থেকে স্বেচ্ছা সেবক হিসেবে কাজ করবে। প্রতিটি পূজা মন্ডপে ১০ জন করে স্বেচ্ছাসেবক তালিকাভুক্ত করা হয়েছে। আইনর্শংখলা বাহিনীকে নিয়ে সার্বক্ষনিক ভাবে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ চাঁদ মিয়া টহল ও পরিদর্শন অব্যাহত রেখেছেন। এ ছাড়াও শান্তিপূর্ন পূজা উদযাপনে উপজেলার সর্ব স্তরের জনসাধারনের নিকট আন্তরিক সহযোগীতা কামনা করেছেন ওসি চাঁদ মিয়া।

Leave A Reply

Your email address will not be published.