দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নিরাপত্তার চাদরে ঢাকা পড়েছে রোয়াংছড়ি

0

বান্দরবান জেলা প্রতিনিধি :
প্রতিবছরের ন্যায় এবারও হিন্দু ধর্মের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রোয়াংছড়ি উপজেলার সদর মন্ডপে স্থানীয় সেনাবাহিনীর ক্যাম্প কর্তৃক প্রত্যক্ষ পূজা পূর্ববর্তী প্রস্তুতি সহ অনারম্বর জাঁকজমকপূর্ণ এ উৎসব অনুষ্ঠানকে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে. এছাড়াও এ এ ধর্মীয় অনুষ্ঠান উপলক্ষে স্থানীয় উপজেলার subzone কমান্ডার মেজর ইয়াসিন কর্তৃ ক কর্তৃক ইতিপূর্বে পূজা মন্ডপ পরিদর্শন সহ সার্বিক শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ বিজিবি মোতায়েনসহ স্থানীয় গ্রাম পুলিশ আনসার ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন!
এরই ধারাবাহিকতায় আজকে সপ্তমীতে রুয়ায়ানছড়ি subzone কমান্ডার মেজর ইয়াসিন সহ উপজেলার অন্যান্য স্থানীয় কর্মকর্তা , নেতৃবৃন্দ সহ পূজা কমিটির সদস্যদের উপস্থিতিতে নগদ ১৫ হাজার টাকা ও ৫ কেজি মিষ্টি ও জিলাপি বিতরণ করা হয়. এ সময় আরো উপস্থিত ছিলেন আজ
১৬১০-১৭০০ ঘটিকা পর্যন্ত রোয়াংছড়ি আর্মি ক্যাম্প কর্তৃক বিএ-৯৪৬৬ মেজর ইয়াছিন আজিজ (৫ইবি, বান্দরবান জোন) স্যারের নেতৃত্বে ১×বি টাইপ দল সনাতন ধর্মাম্বলীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রোয়াংছড়ি উপজেলাধীন বাজারস্থ রোয়াংছড়ি কেন্দ্রীয় হরি ও শ্যামা মন্দির পরিদর্শন করেন এবং দূর্গা পূজা উপলক্ষে মন্দিরে নগদ ১৫০০০/= টাকা (পনেরো হাজার টাকা) আর্থিক অনুদান ও একটি মিষ্টি ডালা প্রদান করেন। এসময় জনাব মোঃ সাইফুল ইসলাম (উপজেলা নির্বাহী কর্মকর্তা, রোয়াংছড়ি) কর্তৃক রোয়াংছড়ি কেন্দ্রীয় হরি ও শ্যামা মন্দির পরিদর্শন করেন। বর্নিত মন্দিরটি ৫ইবি বান্দরবান জোনের আওতাধীন রোয়াংছড়ি আর্মি ক্যাম্প হতে ১কিঃমিঃ উত্তর পূর্বে অবস্থিত। যাহার বর্গ ৪১৫৩, এমএস ৮৪বি/৮।
খ। এসময় জনাব মোঃ পারভেজ আলী (অফিসার্স

Leave A Reply

Your email address will not be published.