দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ঢাঙ্গীপুকুর আদর্শ গ্রাম নূরানী মাদ্রাসার ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন

0

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ঢাঙ্গীপুকুর আদর্শ গ্রাম নূরানী মাদ্রাসার ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করা হয়।

১৮ অক্টোবর শুক্রবার সকাল ৯ টায় ঢাঙ্গীপুকুর আদর্শ গ্রাম নূরানী মাদ্রাসাটির ভিত্তি প্রস্তর কাজের শুভ উদ্বোধন করেন সাংবাদিক মাজেদুর রহমান।

এসময়ে উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন বিএনপির ওয়ার্ড সভাপতি আতিকুল ইসলাম, মাদ্রাসা কমিটির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম সহ মাদ্রাসা কমিটির সকল সদস্য বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

স্থানীয় এলাকাবাসী আব্দুল কুদ্দুস মিয়া জানান,এই নূরানী মাদ্রাসাটি প্রায় ত্রিশ বছর থেকে আমরা অনেক কষ্ট করে পরিচালনা করে আসছি, জ্বরাজীর্ন এই মাদ্রাসায় বছর দুয়েক আগে মৃত, রুহুল ইসলাম শাহ একটি টিউবওয়েল ও অজুখানা তৈরি করে দিয়েছেন।

মহান আল্লাহর রহমতে আজকে প্রবাসী এক পরিবারের আর্থিক সহযোগিতায় আমরা মাদ্রাসাটির ঘর নির্মাণ কাজ শুরু করেছি। ঢাঙ্গীপুকুর নূরানী মাদ্রাসার ঘর নির্মাণের কথা শুনে অনেকই আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মহান আল্লাহ সকলের দান কবুল করুন। আল্লাহর কাছে সকলের মঙ্গল কামনা করি, তিনি যেন তাদের পরিবারের লোকজনকে সুস্থ রাখেন।

মাদ্রাসার সভাপতি নজরুল ইসলাম বলেন, আমাদের ঢাঙ্গীপুকুর আদর্শ গ্রাম নূরানী মাদ্রাসাটির কাজ সম্পন্ন করার জন্য সকলের সুদৃষ্টি ও সহযোগিতার প্রয়োজন এখানে প্রায় একশত পঞ্চাশ জন ছাত্র ছাত্রীকে ধর্মীয় শিক্ষা দেওয়া হয়। ইতিমধ্যে অনেকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, দেশ ও দেশের বাইরে যারা আছেন সকলের কাছে অনুরোধ আমাদের এই অবহেলিত এলাকার মাদ্রাসাটি নির্মাণে সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন
ইনশাআল্লাহ ।

উদ্বোধনের সময় অত্র ঢাঙ্গীপুকুর আদর্শ নূরানী মাদ্রাসার হুজুর মো, সাগর ইসলাম সকালের জন্য দোয়া ও মোনাজাত করেন।

Leave A Reply

Your email address will not be published.