দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

চাঁদপুর মতলবে নিবন্ধন কৃত জেলেদের মাঝে ত্রান বিতরন চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম

0

স্টাফরিপোর্টার মোঃতপছিল হাছানঃ সারা বিশ্বে মহামারী করোনা ভাইরাস অন্যদিকে ইলিশ ঝাটকার অভিযান বন্ধ এবং দরিদ্র ও ক্ষুধাত্ব নিবন্ধন কৃত জেলেদের বসে আসে বাড়িতে বাংলাদেশ ডিজিটাল প্রদ্ধুতির মাধ্যমে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সকল দরিদ্র বিধবা ভাতা থেকে শুরু করে বয়স্ক ভাতা সকল শ্রেণির মানুষদের পাশে থেকে অনুদান দিয়ে আসছেন। জননেত্রী শেখ হাসিনা সকল নির্দেশনা পালন করতে দেখা যায়,চাাঁদপুর মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান সেলিম।

গত ২৯ এপ্রিল সকাল ১১ ঘটিকায় সময় মতলব দক্ষিণে উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে মৎস অধীদপ্তর কতৃক নিবন্ধন কৃত জেলেদের মাঝে ত্রান বিতরন করা হয় ,৩০৫ জনের মধ্যে চাউল বিতরন করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান সেলিম, উপজেলা সমবায় কর্মকর্তা মোকলেছুর রহমান, ৩ নং ওয়াডের ইউপি সদস্য লোকমান হোসেন, ৭ নং ওয়াডের ইউপি সদস্য ওমর ফারুক পাটোয়ারী ৭,৮,৯ নং ওয়াডের মহিলা ইউপি সদস্য শাহনাজ আক্তার, আওয়ামীলীগ নেতা কবির হোসেন, ছাত্রলীগ নেতা শাফায়ত আলম সানি প্রমুম অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিল।

Leave A Reply

Your email address will not be published.