দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মতলব খাঁন পরিবারের ফরাজীকান্দি ইউনিয়নে খাদ্য সামগ্রী উপহার বিতরণ

0

মনিরুল ইসলাম মনির মতলব উত্তর, চাঁদপুর
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী, দুস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ৭’শতাধিক পরিবারেরর মাঝে খান পরিবারের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- খান পরিবারের পক্ষে ফরাজীকান্দি ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা আবদুল হাকিম তানভীর, জেলা যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসান, থানা যুবলীগ নেতা তাহসিন আহমেদ, মুকুল পাটোয়ারী ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যপারে মাইনুল হোসেন খাঁন নিখিল মুঠোফোনে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নে ৩ হাজার পরিবারকে আমার পরিবারবর্গের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এই খাদ্য সামগ্রী উপহার বিতরণ অব্যাহত থাকবে।

এছাড়াও মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, হাসপাতাল, থানা, সাংবাদিক ও মৃত ব্যক্তির দাফন কাজে নিয়োজিতদের মধ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.