দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস, জামালপুরে মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা

0

ষ্টাফ রিপোটারঃ জাহিদ হাসান :বিএনপি-জামাত জোটের পৃষ্ঠপোষকতায় বর্বর গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে জামালপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জামালপুর জেলা শাখা।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাছিনা বেগমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

এর আগে দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। আলোচনা সভা শেষে নিহতদের স্মরণে দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.