দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

0

মোঃ আরিফুল ইসলাম শেরপুর জেলা প্রতিনিধি ঃ
শেরপুরে পুলিশের বিশেষ অভিযানে ১ কেজি গাঁজা ও ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জহিরুল ইসলাম অরফে জরুল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা কান্দাপাড় এলাকার হযরত আলীর ছেলে। ১১ সেপ্টেম্বর শনিবার রাত ১১ টায় সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা কান্দাপাড়া এলাকা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আহমদ এর নির্দেশে সদর থানার একটি চৌকস পুলিশ টিম চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা কান্দাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। পরে চিহ্নিত মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম অরফে জরুল (৪০) কে প্রথমে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে কাগজে মুড়ানো থাকা ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তী তার তথ্যমতে আরও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আহমদ বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নামে মামলা দায়ের করা হয়েছে। ১২ সেপ্টেম্বর রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.