দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ইতিহাসের হাত ধরেই আমরা উন্নয়নের মহাসড়কে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রিপোটার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান বলেছেন,ইতিহাসের হাত ধরেই আমরা উন্নয়নের মহাসড়কে, আমাদের যেতে হবে সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশ নয়, বিশ্বে মুক্তিকামী মানুষের জন্য এক অনন্য ইতিহাস। একটি ছবি যখন অনুপ্রাণিত করে, সেই ছবি আমাদের দৃষ্টিতে থাকা উচিত। কোনো রাজনৈতিক উদ্দেশ্যে নয়, নিজেকে আদর্শবান ও নৈতিকতায় বলীয়ান করে অন্যায়ের প্রতিবাদী হতে সাহস যোগাবেও বলে তিনি উল্লেখ করেন।
আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধায় জামালপুরের সরিষাবাড়ী আওনা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জন্নাথগন্জঘাট আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথী হিসেবে তার বক্তব‌্যে তিনি এসব কথাগুলো বলেছেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে যারা দেখেছেন তারা সৌভাগ্যবান, যারা দেখি নাই বা দেখে নাই সেই ভবিষ্যৎ প্রজন্মের জন্য প্রতি ঘরে ঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর ছবি রাখা উচিত বলে মন্তব্য করেন তিনি।
সভায় আওনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আমজাদ হোসেন সভাপতিত্ব করেন। বিষেশ অতিথী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সাধারণ সম্পাদক উপাধ‌্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিন,সমন্বয়ক জামালপুর জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মৎস‌্য ও পানি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল প্রমূখ বক্তব‌্য রাখেন।সভাটি পরিচালনা করেন- আওনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইনামুলহক সোহেল মাষ্টার।

Leave A Reply

Your email address will not be published.