দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ী দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতি‘র আয়োজনে প্রধানমন্ত্রী‘র জন্মদিন পালিত

0

স্টাফ রিপোটার :দেশ স্বাধীনের পর এই প্রথম জয়বাংলা শ্লোগানে মুখরিত বাংলাদেশ দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতি সরিষাবাড়ী শাখার আয়োজনেদেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিস শাখার বাংলাদেশ দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতির কার্যালয়ে কেক কাটা,আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ‌্যে এ দিবসটি পালন করেছে।
উক্ত অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথী সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি ও দৈনিক সংবাদ সরিষাবাড়ী প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ এর শ্লোগানে বাংলাদেশ দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতি সরিষাবাড়ী শাখার সভাপতি নিজাম উদ্দিন দুলাল,সাধারন সম্পাদক আবু হাসান তরফদার এর নেতৃত্বে জয়বাংলা শ্লোগানে মুখরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে।
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করেছেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেছে তার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক অংঙ্গ ও সহযোগী সংগঠন।
জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় বাংলাদেশ দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতি সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিস শাখার সভাপতি নিজাম উদ্দিন দুলাল সভাপতিত্ব করেন।এতে প্রধান অতিথী হিসেবে সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রীর বিলকিস আরা উপস্থিত ছিলেন। এ সময় বাংলাদেশ দলিল লেখক ও স্ট‌্যাম্প ভেন্ডার সমিতি সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রী অফিস শাখার সহ সভাপতি সোহেল রানা,সাধারন সম্পাদক আবু হাসান তরফদার,যুগ্ম সম্পাদক ফারুক হোসেন শিশু,সাংগঠনিক আনোয়ার হোসেন সোহাগ,কোষাধ‌্যক্ষ জাহাঙ্গীর আলম,ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক সোহেল আহমদ,নির্বাহী সদস‌্য নিয়ামত আলী ও আমন্ত্রিত অতিথী হিসেবে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক দৈনিক নবতান পত্রিকার নির্বাহী সম্পাদক আবুল হোসেন সহ সমিতির সদস‌্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

Leave A Reply

Your email address will not be published.