দৈনিক নবতান
জনতার সংসদ

সাম্প্রদায়িক উগ্রবাদী,জঙ্গীবাদ,ও বিএনপি ও জামাত-শিবিরের-নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

0

মো: রমজান আলী:জাগো বাঙ্গালী,রুখো সাম্প্রদায়িক অপশক্তি” “মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এক হও,রুখে দাড়াও স্বাধীনতা বিরোধী অপশক্তি ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সাম্প্রদায়িক উগ্রবাদী,জঙ্গীবাদ ও বিএনপি,জামাত-শিবিরের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার(৩১ অক্টোবর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার পোস্ট অফিস মোড় হয়ে উদয়ন মোড় প্রদক্ষিন শেষে কাউন্সিলর সুরুজ্জামান এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল প্রধান সড়ক প্রদক্ষিন করে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদের সামনে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মানু,পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর আওয়ামী যুবলীগের সভাপতি সুরুজ্জামান বক্তব‌্য রাখেন। সমাবেশে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ সাধারন জনগন অংশ নেন।
বক্তারা বলেন,”বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ।আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, দেশের অসাম্প্রদায়িক চেতনা বিনষ্টকারীদের ছাড় দেয়া হবেনা।সকলেই এক হয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াই”

Leave A Reply

Your email address will not be published.