দৈনিক নবতান
জনতার সংসদ

জামালপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু

0

জামালপুর প্রতিনিধি:ভোরে জামালপুরের মেলান্দহ থেকে টাঙ্গাইলগামী একটি সিএনজি নারিকেলি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী আবুল কালাম আজাদ ও মিন্টু মিয়া মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা আব্দুস সাত্তার (৭৫) ও মোশারফ (১৭) নামে দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন৷জামালপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) ভোরে সদর উপজেলার নারিকেলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও ২ সিএনজি যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন,  মেলান্দহ উপজেলার মুন্সি নাংলা গ্রামের ওসমান গনীর ছেলে আবুল কালাম আজাদ(৪৪) ও সদর উপজেলার ছোনটিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে মিন্টু মিয়া (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে জামালপুরের মেলান্দহ থেকে টাঙ্গাইলগামী একটি সিএনজি নারিকেলি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী আবুল কালাম আজাদ ও মিন্টু  মিয়া মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা আব্দুস সাত্তার (৭৫) ও মোশারফ (১৭) নামে দুইজন  যাত্রী গুরুতর আহত হয়েছেন।  

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় এবং আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

Leave A Reply

Your email address will not be published.