দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বাচনে সালাম-শফিক পরিষদ নির্বাচিত

0

 

মোঃ আবুল হোসেন

জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দিতে অবস্থিত যমুনা সারকারখানা কোম্পানী লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং ঢাকা -৩০০৬)এর-২০২০ এর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় সালাম- শফিক পরিষদ নির্বাচিত হয়েছেন।আজ বুধবার বিকেল ৫ টায় জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন,আব্দুল মান্নান,ওয়াজেদ আলী,প্রধান নির্বাচন কমিশনার কহিনুর রহমান ও সদস্য সচিব ফজলুল হকের যৌথ স্বাক্ষরিত চুড়ান্তভাবে নির্বাচিত আব্দুস সালাম সভাপতি মো: শফিকুর রহমান-২ কে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট প্যাণেল কে নির্বাচন কমিশনারের কার্যালয় এমপ্লয়ীজ ক্লাবে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে।

অনান্য নির্বাচিতরা হলেন- কার্যকরী সভাপতি-আনোয়ারুল ইসলাম,সহ সভাপতি- মাহমুদুল হাসান(মন্টু),যুগ্ম সম্পাদক খলিলুর রহমান,সহ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোহাম্ম্দ আতিয়ার রহমান,অর্থ সম্পাদক আব্দুল লতিফ,দপ্তর সম্পাদক ওয়াহেদ খান,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তোফাজ্জল হোসেন,প্রচার ও শ্রম কল্যান সম্পাদক নরেশ চন্দ্র সুত্রধর। জেএফ সি এল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সালাম-শফিক পরিষদ নির্বাচিত হওয়ায় শ্রমিক কর্মচারীদের মাঝে উৎফুল্ল ও মিষ্টি বিতরন করতে দেখা গেছে। নব গঠিত কমিটি তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান কে অভিনন্দন জানিয়েছেন। এ ছাড়াও সকলের দোয়া ও আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।

জেএফসিএল নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে-জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন-২০২০ ইং সুষ্ঠ,অবাধ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য গত ৬ ফেব্রƒয়ারী নির্বাচন কমিশন গঠন করা হয়।নির্বাচন কমিশন ৯ ফেব্রƒয়ারী নির্বাচনী তফসীল ও নীতিমালা প্রকাশ করেন। গতকাল বুধবার(৪ মার্চ)এমপ্লয়ীজ ক্লাব অডিটরিয়াম হল রুমে আজ বুধবার বিকেল ০৫ ঘটিকা সরকারীভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করে নির্বাচন কমিশন।

এ ব্যাপারে জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার কহিনুর ইসলাম জানান-জে এফ সি এল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচনে সালাম-শফিক পরিষদের প্রতিটি পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দী প্রার্ধী না থাকায় নির্বাচিত করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.