দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

তৃতীয় ধাপে তারাগঞ্জ চাউল মার্কেটের ভাই ভাই ট্রেডার্সের ত্রাণ বিতরণ

0

খলিলুর রহমানের ভিডিও চিত্র বিস্তারিত।

রংপুরের তারাগঞ্জ উপজেলার বাজার চাউল মার্কেটের মেসার্স ভাই ভাই ট্রেডার্স এর নিজ উদ্যোগে পূর্বের ন্যায় তৃতীয় ধাপে অসহায়, দিনমজুর ,দরিদ্র মানুষের মাঝে আবারও ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে । আজ বৃহস্পতিবার (১৬এপ্রিল )
বিকালে উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের জদ্দিপাড়া, ডাঙ্গাপাড়া ও কুর্শা আদর্শ গ্রামের মোট ৫৫০ টি গরীব ও অসহায় পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরন করা হয়।

ভাই ভাই ট্রেডার্স এর মালিক হাজী নমির উদ্দিন বলেন, মহান আল্লাহ্ তায়ালা আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন আমি তা থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে দিচ্ছি । এই কার্যক্রমই আমাদের এখানেই শেষ না, ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলতে থাকবে। আমি থাকতে এলাকার মানুষকে না খেয়ে থাকতে হবে না ইনশাআল্লাহ্।

তিনি তারাগঞ্জের সকল বিত্তবানদের এই সময়ে দুস্থ – অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ভাই ভাই ট্রেডার্সের মালিকের ছেলে , সাবু মিয়া ,লাবু মিয়া , সাজু মিয়া ও সবুজ মিয়া। প্রশাসনিক সহযোগিতা করেন গ্রাম পুলিশ শরিফুল ইসলাম ( আলেপ ) সেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন, হারুন -অর – রশিদ ( হারুন ) পেয়ারুল ইসলাম, অধীর চন্দ্র সেন, কচিমুদ্দি সরকার, বশ্যমী চন্দ্র বর্মন, আলামীন, জহুরুল হক প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.