দৈনিক নবতান
জনতার সংসদ

ধনবাড়ীতে হজ্বের ৩ লাখ টাকার খাদ্য সামগ্রী ঘরে-ঘরে পৌঁছে দেন সাংবাদিক আনছার আলী

0

এস.এম আব্দুর রাজ্জাক
টাংগা্নইলের ধনবাড়ীতে হজ্বের ৩ লাখ টাকার খাদ্য সামগ্রী ঘরে-ঘরে পৌঁছে দেন সাংবাদিক আনছার আলী। মানুষের এই সময় কোন কাজ না থাকায় সমাজের মানুষের মধ্য এই ত্রান বিতরন করে আজ ব্যতিক্রমি আয়োজন করেন এই সাংবাদিক। সাংবাদিক আনছার আলী বলেন,দেশের এই মহা সংস্কটের সময় মানব সেবার মাধ্যমে মহান আল্লাহর রহমত নাজিল হক ,প্রতিটি মানুষের মাঝে। আমি হজ্বে যাবার জন্য নিয়ত করি কিন্তু আমার মনে হয় হজ্বের চেয়ে বেশী সুয়াব হবে এই মুহুতে মহান আল্লাহর চেষ্ট সৃষ্টি মানুষের সেবা করা। তাই আমি মানব সেবা করার জন্য হজ্বের টাকা গরীব-দুঃখী পরিবারের মাঝে বিতরণ করে আমি বেশী তৃপ্তী পাচ্ছি। জানি না মহান আল্লাহতালা আমার এই দান কে কবুল করবেন কি না। তবে মহান আল্লাহ নিকট প্রাথনা করি মহান আল্লাহ এই করোনা ভাইরাজ নামক এই বেদি থেকে আল্লাহ মাফ করুন।

অনুষ্ঠানটি সাংবাদিক আনছার আলীর গ্রামের বাড়ী টাংগাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দি গ্রামে বটতলা মাজার প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী থানার ভারপাপ্ত কর্মকতা.মো: চান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন, মুশুদ্দি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান ফটু, ইউপি সদস্য আল-আমিন, ডাঃ জমির উদ্দিন, ইউএনও‘র সিএ আলমগীর হোসেন,অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীন,প্রিয় বাংলা টিভি, মধুপুর প্রতিনিধি রামচন্দ্র ঘোষ,কেটিভি বাংলা ধনবাড়ী প্রতিনিধি আবুল হোসেন আকাশ,সাংবাদিক খোকন,সাংবাদিক ইউনুছ,সাংবাদিক হাফিজুর, স্থানীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দিন তারা।

হজ্বের ৩ লাখ টাকায় করোনায় কর্মহীন ৩০০‘শত গরীব-দুঃখী পরিবারের মাঝে সাংবাদিক ও সমাজ সেবক আনছার আলী ব্যক্তিগত উদ্যোগে এক সপ্তাহের খাদ্য সামগ্রী ঘরে-ঘরে পৌঁছে দেন। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, লবণ, তেল, ডাল, মুড়ি, ছোলা ও আলু।

Leave A Reply

Your email address will not be published.