দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মতলব উত্তরের লুধুয়া আমতলা প্রবাসী ইউনিটের আয়োজনে করোনায় কর্মহীনদের ইফতার ও খাদ্য সামগ্রী উপহার

0

মনিরুল ইসলাম মনির মতলব উত্তর, চাঁদপুর
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া আমতলা প্রবাসী ইউনিট কর্তৃক, করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পরা শতাধিক পরিবারকে পবিত্র রমজানের ইফতার এবং খাদ্য সামগ্রী উপহার স্বরূপ সহায়তা প্রদান করেন। এ খাদ্য সামগ্রী মধ্যে দেওয়ার হয় – ৮ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি বুট, , ১ কেজি মুড়ি, ১ কেজি পেয়াজ।

শুক্রবার সকালে লুধুয়া আমতলায় প্রবাসী ইউনিটের পক্ষে এই কার্যক্রমটি পরিচালনা করেন, লুধুয়া আমতলা বাজারের ব্যাবসায়ী মো. বোরহান উদ্দিন বেপারী।

এ সময়ে উপস্থিত ছিলেন ১০ নং ফতেপুর (পূর্ব) ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার বোরহান উদ্দিন মুন্সি এবং সংরক্ষিত মহিলা মেম্বার তোলামতি বেগম, সমাজসেবক আজগর মোল্লা, মো. মাসুম সরকার ও সমাজের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

লুধুয়া আমতলা প্রবাসী ইউনিটের যাদের অর্থ এবং পরিশ্রমে আজকের এই কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন, তারা হলেন, মহসিন বেপারী , আলী আজগর পটোয়ারী, মাহবুব বেপারী, মোশারফ মোল্লা, কামাল মোল্লা, ফকরুল বেপারী, আলমগীর বেপারীসহ আরো অনেকে এবং আরোও বলা হয় যে এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। বিনিময়ে তাঁরা আপনাদের নিকট একটু দোয়া চায়।

Leave A Reply

Your email address will not be published.