দৈনিক নবতান
জনতার সংসদ

মানুষ মানুষের জন্য— অসহায় হাজেরা বেওয়াকে ঘর দিবেন রাজারহাটে উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল বাপ্পী

0

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি ::: কুড়িগ্রামের রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী লোকমুখে অসহায়ত্বের খবর পেয়ে হাজেরা বেওয়া নামের এক অসহায় মহিলাকে ত্রাণ পাঠিয়েছেন। প্রতিশ্রুতি দিয়েছেন, ঘর নির্মান করে দেয়ার।

জানা গেছে, রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মৃত- আহম্মদ আলীর স্ত্রী হাজেরা বেওয়া। বয়স ৫৫ বছর। সংসারে তার উপার্জনক্ষম দ্বিতীয় কেউ নেই। আগে অন্যের বাড়িতে কাজ করতো,করোনা ভাইরাস সংক্রমন আতঙ্কে এখন কাজও বন্ধ। ফলে কয়েকদিন ধরে অনাহারে অর্ধাহারে কাটছে তার। এছাড়া তার বসবাসের একমাত্র ঘরটিও থাকার অনুপযোগী। সোমবার বিষয়টি লোকমূখে জানতে পেরে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী উমর মজিদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জহুরুল ইসলাম তালুকদার ময়নানের মাধ্যমে পরিবারটির কাছে ত্রাণ সামগ্রী পৌছে দেন। এছাড়া তাকে একটি ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

এাণ ও নতুন ঘর পাওয়ার সংবাদে আনন্দে কেঁদে ফেলেন,হাজেরা বেওয়া। তিনি জানান,“এতদিন কতজনে মোর ভোটার কার্ডের ফটোকপি ন্যাইল,কিন্তু ক্যাঁইয়ো মোক কিছু দেই নাই। আর উপজেলা চেয়ারম্যান খবর পায়ায় মোক ঘর করি দিবের চাইলে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী জানান,ওই বিধবা মহিলা খুবই অসহায় জানতে পেরে তার জন্য ত্রাণ পাঠিয়েছি এবং তাকে ঘরও নির্মাণ করে দেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.