দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিষ পানে এক গৃহবধূর আত্নহত্যা

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর পরিবার পরিজনের উপর অভিমান করে বিষ পানে (১৯) নামে এক গৃহবধূ আতœহত্যা করেছে। আজ সোমবার (১২ই জুলাই) সাড়ে ১২ টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের মহাদান (বিলপাড়া) গ্রাম এ ঘটনা ঘটে। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রোকসানা বেগম উপজেলার মহাদান ইউনিয়নের চর মহাদান গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। গৃহবধু রোকসানার ৭ মাস পুর্বে উপজেলার একই গ্রামের মহাদান (বিলপাড়) গ্রামের আফসার উদ্দিন গেদার ছেলে সোলাইমান এর সাথে বিয়ে হয়।স্বামী-স্ত্রীর মাঝে তুচ্ছ বিষয়ে কথাকাটাকাটির জের ধরে রোকসানা স্বামীর উপর অভিমান করে বিষ পানে আতœহত্যার পথ বেছে নেয়।এ ঘটনায় গৃহবধু রোকসানার শাশুড়ী লাইলী বেগম কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।
গৃহবধুর শাশুড়ী লাইলী বেগম জানান, আমার পুত্রবধূ বিষপান করে আতœ হত্যা করলে আমি ও আমার ছেলে সোলাইমান সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত্যু ঘোষনা করেন।
নিহত রোকসানার পিতা আব্দুর রাজ্জাক জানান, আমার মেয়ে শ্বাষরোধ হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়েছে। আমি এর বিচার চাই।
সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.