দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জ্বিনের নির্দেশ, ৪ মাসের শিশুকে পানিতে ফেলল মা

0

কুষ্টিয়ায় দৌলতপুরে মাত্র ৪ মাস বয়সী শিশু পুত্রকে কুয়ার পানিতে ফেলে হত্যা করেছেন মা। এ ঘটনায় শিশুটির বাবা ইয়াকুব আলী বাদী হয়ে একটি মামলা করেছেন। পরে শিশুটির মাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (২৫ আগস্ট) বিকেলে উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেষ প্রান্তে ভেড়ামারা উপজেলার চকমাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জ্বিনের নির্দেশে শিশুকে তিনি পানিতে ফেলে হত্যা করেছেন বলে জানায় পুলিশ। মামলার বাদী ইয়াকুব আলী ওই গ্রামের মোহন আলীর ছেলে।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আঁখি খাতুন মানসিক রোগী। ২ মাস ধরে শিশুকে মারধর করতেন। এ জন্য শিশুকে বাবা ইয়াকুব আলী কাছে রাখতেন। গেল বুধবার সুযোগ বুঝে আঁখি খাতুন সন্তানকে নিজের কাছে নেন। পরে বিকেলে বাড়ির পাশের কুয়ায় নিয়ে ফেলে দেন। এ বিষয়টি জানাজানি হলে ভেড়ামারা থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে। এ সময় শিশুটির মাকে গ্রেফতার করেন পুলিশ।

এ ঘটনায় ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) জহুরুল ইসলাম সাংবাদিকদের জানান, বাড়ির পাশের কুয়ার পানিতে শিশু সন্তানকে হত্যা করেন মা। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে তার স্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আঁখি পুলিশের কাছে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তবে তার মানসিক বিকারগ্রস্ত কি না, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে। শিশুদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.