দৈনিক নবতান
জনতার সংসদ

কারো দয়া বা অনুগ্রহের বাংলাদেশ নয় -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রিপোটার :
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বলেছেন,কারো দয়া বা অনুগ্রহের বাংলাদেশ নয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমন এর পরেই বাংলাদেশের সকল উন্নয়নের কৃতিত্বের অধিকারী একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র।আমাদের প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে আমাকে হত্যা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে হত্যা করতে হবে।

আজ শনিবার (২৮ আগষ্ট) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ এ প্রতিপাদ্য নিয়ে ভাটারা স্কুল এন্ড কলেজে ২.শত দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পোশাক বিতরণ ও নব গঠিত কলেজ গভ:নিংবডির পরিচিতি সভায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি প্রধান অতিথী হিসেবে তার বক্তব্যের একাংশে এসব কথা বলেন ।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি আরও বলেন, জিয়া ও মোস্তাকের বংশধর যারা শেখ হাসিনার উন্নয়ন কে কলঙ্কিত করার গভীর যড়যন্ত্র করছে ওইসব ষড়যন্ত্রকারীদের শক্তভাবে প্রতিহত করা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার মাস্টার মাইন্ডে জিয়াউর রহমানের মরণোত্তর বিচার খুব দ্রুত এ বাংলার মাটিতে করা হবে বলে মন্তব্য করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে ভাটারা স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আবুবক্কর সিদ্দিক এর সভাপতিত্বে কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম পরিচালনা করেন।বিষেশ অতিথী হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ,পৌর মেয়র মনির উদ্দিন,ভাটারা ইউনিয়ন চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ভাটারা স্কুল এন্ড কলেজের শিক্ষক কর্মচারীগন উপস্থিত ছিলেন।

এদিকে সকালে সরিষাবাড়ী পৌর সভা ক্যাম্পাসে জলবায়ু ট্রাষ্ট ফান্ডের আওতায় সরিষাবাড়ী পৌর সভা কর্তৃক বাস্তবায়নাধীন গ্রীন হাউজ গ্যাস নি:সরনকমানোর লক্ষে সরিষাবাড়ী পৌর এলাকায় ১১২টি সৌর বিদ্যৃতায়িত সড়কবাতি স্থাপন প্রকল্পের প্রধান অতিথী হিসেবে এর উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।

Leave A Reply

Your email address will not be published.