দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পূজা মন্ডপ কমিটির কাছে চেক হস্তান্তর করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রিপোটার : শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দের চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৮ অক্টোবর) রাত ৮ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি উপজেলার ৪৩ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট এ চেক হস্তান্তর করেন।

এ সময় সরিষাবাড়ী পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনির উদ্দিন,জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্সদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি,বি আর ডি বি চেয়ারম‌্যান কামাল উদ্দিন পাঠান ,কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল প্রমুখ সহ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক ও পুজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদক সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কমীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.