দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

তেজগাঁও কলেজের নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নান কে জীবিত উদ্ধার দাবীতে মানববন্ধন

0

স্টাফ রির্পোটার : রাজধানী ঢাকা‘র তেজগাঁও কলেজের নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নান কে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে আজ শনিবার(১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় জামালপুরের সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসষ্ট্যান্ডে নিখোজের পরিবার ও সরিষাবাড়ীর সর্বস্তরের সচেতন জনগন ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
মানববন্ধন কর্মসুচীতে নিখোজের ছোট ভাই সরিষাবাড়ী গভ: পাইলট গালর্স স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ শহীদুর রহমান সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন- মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমত আলী মাষ্টার,নিখোজের ছোট ভাই এ্যাডভোকেট আহসান উল্লাহ,বোন জামাতা আবু হাসান প্রমুখ বক্তব্য রাখেন। প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নান কে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা গ্রহনে ব্যার্থ হলে কঠোর কর্মসুচী গ্রহন করার হুশিয়ারী দেন বক্তারা।
নিখোজ উপাধ্যক্ষ আব্দুল হান্নান বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ ,কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা সিনিয়র সহ সভাপতি ছিলেন তিনি। ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় হান্নানের মাথার সামনের দিকে একটি স্পিন্টার ঢুকে আহত হন।
আবদুল হান্নান নিখোঁজ হওয়ার এক দিন পর ২০১৫ ইং সালের ৮ই ডিসেম্বর তার স্ত্রী আফরোজা সুলতানা শেরেবাংলা নগর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। যার নং- ৫৫২। ৭ই ডিসেম্বর আবদুল হান্নান ট্রাউজার ফুলশার্ট পরে হাঁটতে বেরিয়ে ছিলেন। ইন্দিরা রোডে তেজগাঁও কলেজের শিক্ষকদের আবাসিক ভবনে স্ব-পরিবারে থাকতেন তিনি। স্ত্রী আফরোজাও একই কলেজের শিক্ষক। বাসা থেকে যাওয়ার আগে মুঠোফোনটি বাসায় রেখে যান আবদুল হান্নান। সকালে দুই সহকর্মী তাঁকে চন্দ্রিমা উদ্যানের দিকে যেতে দেখেছেন। এর বেশি আর কোনো তথ্য পরিবারের কাছে নেই বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.