দৈনিক নবতান
জনতার সংসদ

আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য শামীমের রিমান্ড চেয়েছে পুলিশ

0

মানিকগঞ্জের শিবালয় উপজেলা থেকে আটককৃত আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য মোঃ শামীমকে (২৭) আটক করে আদালতে রিমান্ড চেয়েছেন পুলিশের এন্টি টেররিজম ইউনিট। পুলিশের এন্টি টেররিজম ইউনিট এর ইন্সপেক্টর নিজাম উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করেন।সোমবার (১৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে শামীমকে আদালতে নিয়ে আসেন পুলিশের এন্টি টেররিজম ইউনিট এর সদস্যরা।

এর আগে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার (১৭ অক্টোবর) রাতে উপজেলার শিমুলিয়া গ্রামে অভিযান চালিয়ে শামিমকে গ্রেফতার করে পুলিশের বিশেষ টিম এন্টি টেররিজম ইউনিট। এসময় তার কাছ থেকে বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বিডি২৪লাইভকে বলেন, গ্রেফতার মোঃ শামীম (২৭) শিবালয় উপজেলার শিমুলিয়া পশ্চিমপাড়া গ্রামের মোঃ শাহজাহানের ছেলে। সে সরকারকতৃর্ক নিষিদ্ধ জঙ্গী সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

শামীম বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদী কন্টেন্ট প্রচার ও উগ্রবাদি বই বিতরণ করে অনুসারি বাড়ানোর চেস্টায় লিপ্ত ছিলো। তার বিরুদ্ধে শিবালয় থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়েছে। ১০ দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে তাকে আদালতে তোলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.