দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর বিরুদ্ধে জামাত -বিএনপি’র কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

স্টাফ রিপোর্টার : “মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এক হও-বিএনপি-জামাত-রাজাকারের ষডযন্ত্রের রুখে দাঁডাও”এই শ্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি’র বিরুদ্ধে জামাত-বিএনপি’র কুটুক্তির প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সরিষাবাডী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে মুক্তিযোদ্ধা-জনতা’র আয়োজনে এ প্রতিবাদ মিছিলটি বিভিন্ন সডক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এ মিছিল শেষ হয়।
মিছিল শেষে সমাবেশে সরিষাবাডী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ সভাপতিত্ব করেন। এ সময আরোও বক্তব্য রাখেন,মহাদান ইউনিযন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি,পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলী, কামরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সামিউল হক খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী শরীফ আহাম্মেদ নিরব প্রমুখ বক্তব্য রাখেন।
অনান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম,উপ প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক,সদস্য কামাল হোসেন পাঠান,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মানু,উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান,পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুল জলিল রতন,পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নুর ই আলম বাবু, পৌর যুবলীগের সভাপতি সুরুজ্জামান,সাধারন সম্পাদক সুমন চাকলাদার,সরিষাবাড়ী কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, জিএস রাজন আহম্মেদ প্রমুখ। প্রতিবাদ মিছিল ও সমাবেশে মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর বিরুদ্ধে জামাত-বিএনপি কটুক্তি‘র তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং পুন:রায় এ হেন কাজটি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

Leave A Reply

Your email address will not be published.