দৈনিক নবতান
জনতার সংসদ

ভর্তিচ্ছুদের সহায়তায় জবি ছাত্রলীগের হেল্পডেস্ক

0

গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তায় হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। রবিবার গুচ্ছ ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের এই সেবা প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এদিন বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এসময় হেল্প ডেস্ক থেকে শিক্ষার্থীদের আসন পরিকল্পনা বিষয়ক তথ্য প্রদান করা হয়। এছাড়া হেল্প ডেস্কে শিক্ষার্থীদের ব্যাগ, মোবাইল গচ্ছিত রাখা হয়। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আগত পরীক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার দেওয়া হয়। এছাড়া কলম, পানি বিতরণ করা হয়।

শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখা হাসিনার বাংলাদেশ’— এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে আমরা পরীক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কেন্দ্র ও শিক্ষা উপকরণ বিতরণ করি। সমৃদ্ধ ও ডিজিটাল বাংলাদেশ গড়তে সুশিক্ষার বিকল্প নেই। আগামী দিনেও শিক্ষার্থীবান্ধব যে কোনো কর্মসূচিতে ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে থাকবে।

Leave A Reply

Your email address will not be published.