দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মুক্তিযুদ্ধ মঞ্চ নবগঠিত উপজেলা কমিটির বিনম্র শ্রদ্ধা নিবেদন

0

স্টাফ রিপোর্টার:“মুজিববাদ প্রতিষ্ঠায় আমাদের লক্ষ্য”এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সরিষাবাড়ী উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন।উক্ত কমিটিতে জুয়েল রানা জিতু কে সভাপতি করে নাঈমুর রহমান দুর্জয় খান কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

গত ৮ নভেম্বর বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুন এর যৌথ স্বাক্ষরিত এ উপজেলার আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন।

নব নির্বাচিত বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এবং বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি পদে প্রার্থী শরীফ আহমেদ নীরব সহ ছাত্রলীগের পদ প্রত্যাশীরা মঙ্গলবার(৯নভেম্বর)উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

পরে তথ‌্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর পিতা বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখার সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ‌্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার এর কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি প্রদান ও কবর জিয়ারত করেন।
নব নির্বাচিত মুক্তিযুদ্ধ মঞ্চ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার পদ প্রত্যাশী ছাত্রলীগ কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন,সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এর প্রতি কৃতজ্ঞতা ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.