দৈনিক নবতান
জনতার সংসদ

ডিভোর্স হচ্ছে নিক-প্রিয়াঙ্কার? মুখ খুললেন অভিনেত্রীর মা

0

সংসার ভাঙার গুঞ্জন উঠেছে বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার। ইনস্টাগ্রামে নামের পাশ থেকে স্বামীর পদবী মুছে ফেলতেই এই বিচ্ছেদের গুঞ্জন। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে তার স্বামীর পদবি যুক্ত ছিল। নাম ছিল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু তিনি হঠাৎই নাম বদলে ফেলেছেন। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়ঙ্কা চোপড়া করেছেন। এতে করে তার ভক্তরা নানান মন্তব্য করে চলেছেন। তাদের প্রশ্ন, তাহলে কি নিক জোনাসের সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিল? বিবাহবিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন জনপ্রিয় এই জুটি?

মঙ্গলবার তাদের বিচ্ছেদের সম্ভাবনার গুঞ্জন স্রেফ উড়িয়ে দিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। ভারতীয় একটি নিউজ পোর্টালকে দেওয়া বিবৃতিতে মধু বলেছেন, গুঞ্জনের ভিত্তি নেই। নেটিজেনদের কাছে তাঁর অনুরোধ, ‘সবই বাজে কথা। গুজব ছড়াবেন না।’ এদিকে, মুম্বাইয়ে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ বন্ধু টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘ভিত্তিহীন এসব গুজব বিশ্বাস করবেন না।’ ওই বন্ধু আরও বলেন, সামাজিক মাধ্যমের অনুগামীদের আগবাড়িয়ে চিন্তার প্রবণতা বেশি।

যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিংবা নিক জোনাস এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই নানা ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাসের সঙ্গে নানা মুহূর্তের ছবি এবং ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সম্প্রতি দীপাবলির সময়ে নতুন বাড়ির ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে একটি দোলনায় তাকে বসে থাকতে দেখা গিয়েছিল। পেছনে দাঁড়িয়ে ছিলেন নিক। কিন্তু হঠাৎ কী হল, যার জন্য স্বামীর পদবী মুছে দিলেন ‘মেরি কম’ অভিনেত্রী? এটা নিয়ে প্রশ্ন উঠছে ঘনিষ্ঠ মহলেও।

উল্লেখ্য, গত ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত।

Leave A Reply

Your email address will not be published.