দৈনিক নবতান
জনতার সংসদ

নৌকা প্রতিকের মনোনিত প্রার্থী বোরহান উদ্দিন বাদল এর নির্বাচনি কর্মী সভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার ঃ আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বর্তমান ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান বোরহান উদ্দিন বাদল এর কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাতে ভাটারা ইউনিয়নের জোলারখুপি ডিজেএস আইডিয়াল স্কুল মাঠ প্রাঙ্গণে এ নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে জামালপুর জেলা আওয়াামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন ডিজেএস আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম। বিশেষ অতিথী হিসেবে সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি সদস্য আতিকুর রহমান দুলাল, ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল্লাহ সোনা,বীরমুক্তিযোদ্ধা আলফাজ উদ্দিন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহীনুর রহমান,পৌর আওয়ামীলীগের সদস্য জিয়াউল হক,বাদল মাষ্টার,আতিকুর রহমান,রফিকুল ইসলাম,ভাটারা ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক রেজাউল করিম রাজা,ফজলুল হক,আমান উল্লাহ আকাশ,জুল হাস উদ্দিন,আল আমীন প্রমুখ বক্তব্য রাখেন। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং ভোটারবৃন্দ অংশ নেন।
এ ছাড়াও নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল আওয়ামীলীগের দুঃসময়ে জীবনের অধিকাংশ সময়ই দলীয় কর্মসূচিসহ নেতাকর্মীদের পাশে থেকে কাজ করেছেন। তিনি প্রাকৃতিক দুর্যোগ বন্যা ও করোনা মহামারিতে গরিব অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণসহ মসজিদ, মাদ্রাসা, মাজার, মন্দির উন্নয়নে সাধ্যমতো সহায়তা করেছেন। নৌকা প্রতীক দেওয়ায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন বোরহান উদ্দিন বাদল। তিনি তার ইউনিয়নে নৌকা প্রতীককে আবারও বিজয়ী করতে শতভাগ আশাবাদব্যাক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.