দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শেখ হাসিনা জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণ করছেন -ডা.মুরাদ হাসান

0

স্টাফ রিপোটার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণ করছেন এ মন্তব্য করেছেন ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এম পি।
আজ (২০ ফেব্্রুয়ারি) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের বাস্তবায়নে গ্রামীন মাটির রাস্তা টেশসই করণের লক্ষে ১০০০ মিটার রাস্তার হেরিং বোন বন্ড করণ (২য় পর্যায়) প্রকল্প কাজের উদ্বোধন উপলক্ষে মৌলভী বাজারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্যদান কালে তিনি এ কথাগুলো বলেছেন।
বিরোধী দলের উদ্দেশ্যে আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেন, মাঠে বিরোধী দল বা প্রতিপক্ষ না থাকলে রাজনীতির আমেজ পাওয়া যায় না। এ জন্য বিরোধী দলের উচিত জনগণের পাশে থেকে তাদের সেবার পাশাপাশি আস্থা এবং বিশ্বাস অর্জন করা।
এ ক্ষেত্রে বিরোধী দলগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করতে পারে উল্লেখ করে তিনি বলেন, যে ভাবে আমাদের এই প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সুযোগ্য উত্তরসূরী, আমাদের পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, এ বাংলার ১৭ কোটি মানুষের আশা আকা্ক্ষংার ঠিকানা বাংলাদেশকে উন্নত আধুনিক সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হিসেবে নির্মাণ করেছেন।এ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ দৃপ্ত পদক্ষেপে নির্মাণ করেছে। যিনি আজকে বিশ্ব দরবারে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে এই দেশ এবং জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণে সক্ষমতা দেখিয়েছেন এবং আমাদের বাতিঘর হিসেবে এ বাংলার মানুষের স্বপ্নের ঠিকানায় পৌঁছে দিয়েছেন।
তিনি আরোও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সমগ্র বাংলাদেশের ন্যায় আমাদের সরিষাবাড়ীর প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন সাধন করেছি। পাশাপাশি আমাদের যোগাযোগ, স্বাস্থ্যসেবা ও শিক্ষা ব্যবস্থাসহ যে সকল খাতে উন্নয়ন প্রয়োজন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা তা বাস্তবায়ন কররো।
প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে সহকারী ভূমি কমিশনার (ভুমি) ফাইযুল ওয়াসীমা নাহাত সভাপতিত্ব করেন। বিশেষ অতিথী হিসেবে আওনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বক্তব্য রাখেন। আরোও বক্তব্য রাখেন- ছাত্রলীগ নেতা ফিরোজ আলম, শিক্ষক আল আমীন, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর,আওনা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক লিটন অধিকারী প্রমুখ।
অনান্যদের মধ্যে সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালানা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান,সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খোরশেদ আলম ভিপি, আওনা ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ। প্রকল্প কাজের উদ্বোধনী আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান শাহীন।

Leave A Reply

Your email address will not be published.