দৈনিক নবতান
জনতার সংসদ

প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর ঈদ উপহার বিতরণ

0

স্টাফ রিপোটার  : প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষ থেকে  স্বল্প আয়ের মানুষের মাঝে এক হাজার নারী-পুরুষের মধ্যে লুঙ্গী ও শাড়ি  বিতরণ করেছেন জাতীর জনক বঙ্গবন্ধু  পার্লামেন্টের দুই বারের সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুল মালেক এর  পুত্র জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে জামালপুরের সরিষাবাড়ী আরডিএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ লুঙ্গী ও শাড়ী বিতরণ করা হয়েছে।

 তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বেচে থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে, শেখ হাসিনা নেতৃত্বে থাকলে বাংলাদেশ উন্নতির দিকে আগাবে। কোনো অসহায় মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রেখে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে শেখ হাসিনার পক্ষ থেকে এ ঈদ উপহার পৌঁছে দিচ্ছি।

উক্ত লুঙ্গী ও শাড়ী উপহার বিতরণ অনুষ্ঠানে সরিষাবাড়ী আরডিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রজব আলী সভাপতিত্ব করেন। এ সময় বক্তব‌্য রাখেন, সাবেক  জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামীগের সহ সভাপতি মন্জুরুল ইসলাম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম, প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর সহধমীনি ফাহমিদা বুলবুল কাকলী ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক প্রভাষক মামুনুর রশীদ, পৌর আওয়ামীলীগ নেতা এ্যাড: আলমগীর হোসেন জীবন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন-উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপন।

প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল অনুষ্ঠানে  উপস্থিত নারী-পুরুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু  কামনা করে দোয়া প্রার্থনা করেন।

Leave A Reply

Your email address will not be published.