দৈনিক নবতান
জনতার সংসদ

৬০ বছর বয়সে অভিনেতার দ্বিতীয় বিয়ে, মুখ খুললেন প্রথম স্ত্রী

0

বিনোদন সংবাদ:

৬০ বছরে এসে ফের বিয়ের পিড়িতে বসলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। বৃহস্পতিবার (২৫ মে) রূপালি বড়ুয়ার সাথে সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

 

কলকাতার একটি ক্লাবে একদম ঘরোয়াভাবে শেষ হয় বিয়ের আনুষ্ঠানিকতা। তবে তার এই বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা চলছে। আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ে নিয়ে একটি আবেগঘন বার্তা দিয়েছে তার প্রথম স্ত্রী রাজশী বড়ুয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আশিস বিদ্যার্থীর সাবেক স্ত্রী তুলে ধরেন তার বেদনার কথা।পাশাপাশি জানান ভালোবাসার মানুষটির প্রতি অনুভূতির কথা।

ছবি দেওয়ার পাশাপাশি একটি পোস্টে তিনি লেখেন, সে মানুষই ঠিক যেকোনো দিন তোমার মনে প্রশ্ন তুলবে না, তার কাছে তোমার মূল্য কতটা। এমন কোনো কাজ করবে না, যা তোমাকে কষ্ট দেয়। সবসময় এই কথা মনে রাখবে।

এর পাশাপাশি অন্য পোস্টে লেখেন, সমস্ত দ্বিধা, চিন্তা তোমার মন থেকে সরে যাক। দ্বিধা কাটিয়ে স্পষ্ট হোক, তোমার জীবনজুড়ে শান্তি নেমে আসুক। বহুদিন ধরেই তুমি লড়াই করে চলেছো। এখন অন্তত তোমার জীবনে আশীর্বাদ নেমে আসুক। এটা তোমার প্রাপ্য।

প্রসঙ্গত, পোস্টে কারও নাম উল্লেখ করেননি রাজশী কিন্তু অনেকেই মনে করছেন কথাগুলো তিনি লিখেছেন আশিসকে উদ্দেশ্য করেই। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 

Leave A Reply

Your email address will not be published.