দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিএনপি-জামাতের সন্ত্রাস ও অপরাজনীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার:জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামাতের সন্ত্রাস ও অপরাজনীতির বিরুদ্ধে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১০জুন) সরিষাবাড়ী পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্মরণি প্রাঙ্গঁনে থেকে প্রধান সড়ক হয়ে বাউসী বাজার হয়ে পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্মরণিতে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথী হিসেবে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বক্তব্য রাখেন। অনান্যদের মধ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম সাধারন সম্পাদক প্রভাশষক মামুনুর রশীদ, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, ৭ নং ওয়ার্ডের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল জলিল, ৮ নং ওয়ার্ডের সভাপতি জামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবু সাইদ, ৯ নং ওয়ার্ডের সভাপতি বাবলু মিয়া, সাধারন সম্পাদক হোসেন আলী, সাবেক প্রধান শিক্ষক ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথী বলেন, কোন ঝড়-বৃষ্টি বাদল আওয়ামীলীগ কর্মীদের থামাতে পার না।এটাই আওয়ামীলীগ।এটাই বঙ্গঁবন্ধুর দল।এটাই শেখ হাসিনার আওয়ামীলীগ। আওয়ামীলীগ স্রোতের বিপরীতে চলতে জানে। লড়াই সংগ্রাম করতে জানে। লড়াই সংগ্রাম করেই স্বাধীনতা এনেছে।
(শনিবার ১০ জুন ) ধনবাড়ী, মধুপুরের ভাড়াটিয়া লোক দিয়ে সরিষাবাড়ীর বিএনপি- জামাত বিক্ষোভ মিছিল-অরাজকতা সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু পারে নাই। ময়মনসিংহ কিংবা সারা বাংলাদেশ থেকে লোক ভাড়া করে আনলেও পারবে না। সরিষাবাড়ী আওয়ামীলীগ ও মুক্তিযদ্ধারা তা প্রতিহত করবে। ১৯৭১ সালের ৯ ডিসেম্বর রাতে মুক্তিযোদ্ধারা বাউসী পপুলার রেলওয়ে ব্রীজে সম্মুখযুদ্ধে পাকিস্থানি হানাদার বাহিনীকে পরাজিত করে সরিষাবাড়ী মুক্ত করেছিল। স্বাধীনতা বিরোধী অপশক্তি জামাত বিএনপি যদি আবার নাশকতা করার চেষ্টা করে, তবে সরিষাবাড়ী আওয়ামী নেতা-কর্মী এবং মুক্তিযোদ্ধারা সম্মিলিতভাবে তা প্রতিহত করবে। প্রয়োজনে সরিষাবাড়ীতে আবারও একটি মুক্তিযুদ্ধ সংগঠিত হবে। বিএনপি-জামাতের অরাজতা দমনে সকলের সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহব্বান জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.