দৈনিক নবতান
জনতার সংসদ

কে এন এফ এর বোমায় আরো একজন শহীদ হলো সেনা সদস্য

0
সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
দূর্গম পার্বত্য এলাকায় বিনামূল্যেবিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করতে গিয়ে কেএনএফ সন্ত্রাসীদের পুঁতে রাখা আইইডি বিস্ফোরণে শহীদ হয়েছেন সেনাবাহিনীর সৈনিক মোনাফ হোসেন রাজু (২১), গ্রাম- বাড়াইশালপাড়া, পোস্ট- লক্ষণপাড়া, উপজেলা- সৈয়দপুর, জেলা- নীলফামারী
শুক্রবার (১৬ জুন) আনুমানিক দুপুর দেড়টায় বান্দরবানের রুমা উপজেলার ছিলোপি পাড়ায় এই ঘটনা ঘটে।
সেনাবাহিনীর টহল দল ছিলোপি পাড়া টিওবি (Temporary Operating Base) হতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণের জন্য পাইনুম পাড়া এলাকায় যাওয়ার পথে ক্যাম্প হতে আনুমানিক  ৪’শ মিটার দূরে কেএনএফ সন্ত্রাসীদের বিক্ষিপ্তভাবে পুঁতে রাখা আইইডি বিস্ফোরণের শিকার হন। বিস্ফোরণে সৈনিক মোন্নাফ হোসেন রাজু এবং সৈনিক মো. রেজাউল (২৪) শরীরের বিভিন্ন অংশে স্প্লিন্টারের আঘাতে গুরুতর আহত হন।
এ সময় চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে বিমান বাহিনীর হেলিকপ্টারের মাধ্যমে তাদের চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে স্হানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সৈনিক মোন্নাফ হোসেন রাজু শাহাদাতবরণ করেন। নিহত রাজু নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাড়াইশাল পাড়া গ্রামের মোহাম্মদ আবদুল মান্নানের ছেলে। তাঁর চাকরীর বয়স ২ বছর ৪ মাস ১৬ দিন।
শহীদ সেনাসদস্যের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। দেশের অখণ্ডতা ও সার্বভৌমত্ব রক্ষায় নিয়োজিত কার্যক্রমের পাশাপাশি পাহাড়ি জনগোষ্ঠীদের মানবিক সহযোগিতা প্রদান করতে গিয়ে সেনাসদস্যের এই সর্বোচ্চ ত্যাগ জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে বলে তিনি মত প্রকাশ করেন।
Leave A Reply

Your email address will not be published.