দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে পিতার উপর অভিমান করে পুত্রের ফাঁসি

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
টাঙ্গাইলের গোপালপুরে পিতার উপর অভিমান করে জসিম উদ্দিন (২৫) নামে এক পুত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার রাত ১১টার দিকে পৌরসভার ভূয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম ওই গ্রামের সাদেক আলির ছেলে।
জানা যায়, বছর পাঁচেক আগে পিতার অমতে ভালোবেসে পাশের বাড়ীর ভাবনাকে বিয়ে করে জসিম। কিন্তু পুত্রবধূকে ঘরে তুলতে রাজি নন শশুর। এ নিয়ে পিতা-পুত্রের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শশুরের বকুনি খেয়ে একাধিকবার পুত্রবধূ ভাবনা বাপের বাড়ী চলে গেছে। জসিম তাকে বুঝিয়ে বাড়ী নিয়ে আসলেই পিতার সাথে ঝগড়া লাগত। এমন ঘটনায় ওই পুত্রবধূ শশুরবাড়ীতে থাকতে পারতনা। তাই বছরের বেশি সময় ভাবনা বাপের বাড়ী গিয়ে থাকতো। এভাবে বউকে নিয়ে পিতাপুত্রের ঝগড়াঝাঁটি ও মান-অভিমান নিয়ে তাদের দাম্পত্যজীবন চলছিল। এদিকে দিনমজুর দরিদ্র জসিম নানাবিধ রোগে আক্রান্ত ছিল। টাকার অভাবে সঠিক চিকিৎসা করাতে পারছিলনা বলে জানান কয়েকজন প্রতিবেশি। এ সব ঘটনার জেরে পিতার উপর অভিমান করে নিজ ঘরের ধর্ণার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে সে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.