দৈনিক নবতান
জনতার সংসদ

সুশান্তের ফ্ল্যাট কিনলেন আদা শর্মা

0

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর ফ্ল্যাটের আশপাশেও কেউ পা রাখতে চাইতেন না। অনেকেই এটি অভিশপ্ত বলে মনে করেন। যে কারণে ফ্ল্যাট ভাড়া বা বিক্রি করা কঠিন হয়ে পড়েছিল। কিন্তু সবাইকে চমকে দিয়ে এবার সুশান্তের সেই ফ্ল্যাটেই বসবাস করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আদা শর্মা। তবে পার্থক্য হলো– সুশান্ত ফ্ল্যাটে বসবাস করতেন ভাড়াটে হিসেবে, যার জন্য তাঁকে প্রতি মাসে পাঁচ লাখ টাকা গুনতে হতো। সেখানে আদা শর্মা থাকবেন ফ্ল্যাটের মালিক হিসেবে। তিনি ভাড়াটে হয়ে থাকার পক্ষপাতী নন, যে জন্য ফ্ল্যাট কিনে বসবাসের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এ বিষয়ে এখনও খোলাসা করে কিছু বলেননি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে জানিয়েছেন, ভাড়াটে হিসেবে কোথাও থাকার ইচ্ছা তাঁর নেই।
যে কারণেই একটি ফ্ল্যাট কেনার পরিকল্পনা করেছেন। তবে বেচাকেনার পর্বটি শেষ না হওয়া পর্যন্ত কোনো কিছুই নিশ্চিত করে বলতে পারছেন না। সবকিছু পরিকল্পনামাফিক শেষ হলে সবাইকে মিষ্টি খাইয়ে ফ্ল্যাট কেনার খবরটি জানাবেন।
বলিউডে দীর্ঘ সংগ্রামের পর সদ্য বড় ব্রেক পেয়েছেন অভিনেত্রী আদা শর্মা। সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’র সাফল্য আদা শর্মার ক্যারিয়ারকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেছে; যে কারণে পায়ের তলার মাটি আরও শক্ত করতে মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে বসবাসের পরিকল্পনা করেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.