দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

হৃতিকের সঙ্গে প্রেম নিয়ে চর্চা, মুখ খুললেন সাবা

0

অভিনেতা হৃতিক রোশন তার চেহারা এবং সৌন্দর্যের জন্য বলিউডের ‘গ্রিক গড’ হিসাবে পরিচিত। তিনি বর্তমানে অভিনেত্রী সাবা আজাদের সাথে সম্পর্কে রয়েছেন, যিনি তার ১২ বছরের জুনিয়র একজন মডেল। যা নিয়ে চর্চার অন্ত নেই।

হৃতিকের সঙ্গে প্রেম নিয়ে ক্রমাগত চর্চা, কাটাছেঁড়া, লোকজনের গোয়েন্দা সুলভ আচরণ, ঠিক-ভুলের বিচার প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন সাবা আজাদ। তাদেরকে নিয়ে লোকজনের বড়বেশি আগ্রহ প্রসঙ্গে অবশ্য কিছুটা বিরক্তিই প্রকাশ করেছেন তিনি।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সাবার কথায়, ‘মানুষ আসলে নিজেদের থেকে বড় বেশি অন্যের জীবন নিয়ে আগ্রহী। যদিও অন্য কারোর সম্পর্ক নিয়ে তাদের কিছুই করার থাকে না, তবুও তারা মাথা ঘামাতে ছাড়েন না। তাই আমি বলি, মাথা নিচু করে নিজের কাজ করে চলুন।

‘লোকে কে কী বলছেন, তাতে প্রভাবিত হবেন না, হাসুন এবং এড়িয়ে চলুন। মেনে নিন, এটা আপনার কাজেরই একটা অংশ। আমি জনসমক্ষে হাসিখুশি থাকি, এটাও আমার কাজ। আর বাকি বিষয় নিয়ে লোকজনের কোনো মাথা ঘামানোর কিছু নেই।’

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় সাবা প্রায়ই হৃতিকের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেন। গত ১০ আগস্ট হৃতিকের সঙ্গে আর্জেন্টিনায় বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন সাবা। এমনকি অভিনেতার পরিবারের সঙ্গেও দেখা গেছে সাবাকে।  হৃতিক এবং তার দুই ছেলে রেহান এবং হৃদানের সঙ্গেও ছুটি কাটাকে দেখা গেছে সাবাকে। গতবছর ডিসেম্বরে দুই ছেলে এবং সাবাকে নিয়ে ইউরোপে বেড়াতে গিয়েছিলেন হৃতিক।

প্রসঙ্গত, ২০০০ সালে ছোটবেলার বান্ধবী সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক। তাদের দুই ছেলে রেহান এবং হৃদান। ২০১৪ সালে সুজান খানের বিবাহ-বিচ্ছেদ হয় হৃতিকের।

Leave A Reply

Your email address will not be published.