দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে দৈনিক মজলুমের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল।
টাঙ্গাইল থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকালে গোপালপুর প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন হয়।


দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মো. রকিবুল হক ছানা।


প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন।


বক্তব্য রাখেন যুগান্তর পত্রিকার মধুপুর উপজেলা প্রতিনিধি ও মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম শহীদ, গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমূখ।

এ সময় গোপালপুর সরকারি কলেজের সাবেক জিএস শেখ ফেরদৌস ওয়াহিদ রিপন, প্রেসক্লাবের সহসভাপতি আ. সালাম, কে.এম মিঠু, যুগ্ম সম্পাদক কায়ছার মিয়া, অর্থ সম্পাদক বিধান চন্দ্র রায়, নির্বাহী সদস্য নূর আলম ও রুবেল আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে পত্রিকার দীর্ঘায়ু কামনা ও সকলের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য শেখ মাহদী হাসান শিবলী।

Leave A Reply

Your email address will not be published.