দৈনিক নবতান
জনতার সংসদ

মাদারগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0

 

জামালপুর প্রতিনিধি
জামালপুরের মাদারগঞ্জে শ্বশুরবাড়ির পাশের একটি গাছ থেকে নাঈম ফকির ওরফে শুক্কুর (২১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার ১০টার দিকে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নাঈমের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নাঈম উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।
জানা গেছে, প্রেমের টানে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হত না। নাঈমের মা লাকী বেগম অভিযোগ করে বলেন, গতকাল সন্ধায় তার ছেলের বউ বিজুরী আক্তার তার ছেলে নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে এসে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে । এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। আমি আমার ছেলের হত্যাকাণ্ডের ফাঁসি চাই। এ ঘটনায় নাঈমের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছে।
মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.