দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মতলব দক্ষিণের নারায়নপুর পৌরসভা বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

0

স্টাফ রিপোর্টার মোঃ তপছিল হাছানঃ মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নে পৌরসভা বাতিলের দাবীতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। আজ ২০ সেপ্টেম্বর বিকেলে স্থানীয় পয়ালী এলাকায় মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

জানা যায়, ওই দিন নারায়ণপুর পৌরসভা বাতিলের দাবীতে স্থানীয় পয়ালী এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি জোড়পুল এলাকা ও চরপয়ালী এলাকা প্রদক্ষিণ করে পয়ালী এলাকায় সমাপ্ত হয়। বিক্ষোভ মিছিলের পূর্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
এলাকাবাসী জানায়, নারায়নপুর ইউনিয়নে ৯০ ভাগ কৃষক। এ ইউনিয়নে আবাদি কৃষি জমির পরিমান ১৩হাজার ৩৮ হেক্টর, ৫% ব্যবসায়ীক ও চাকরিজীবী ৫% প্রবাসী ৪নং নারায়পুর ইউনিয়নে রয়েছে। যেহেতু এ ইউনিয়নে কৃষি জমির পরিমান বেশী, তাই এখানে পৌরসভা নয়, ইউনিয়ন থাকা আবশ্যক।
নারায়ণপুর ইউনিয়নের মনিগাঁও এলাকার হাসান গাজী ও মোঃ আলাউদ্দিন জানান, অবকাঠামোগত উন্নয়ন না থাকা, ৯০% লোক কৃষক ও শ্রমিক এবং পৌরসভার ট্যাক্স, ভ্যাট থেকে অব্যাহতির জন্যই আমরা পৌরসভা চাই না।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার বলেন, ইউনিয়ন বা পৌরসভায় সরকারের বিপক্ষে আমি নই। এ ইউনিয়নে কৃষক ও শ্রমিক বেশী। পৌরসভার ট্যাক্স, ভ্যাট থেকে ইউনিয়নবাসীকে মুক্ত রাখাটা জনপ্রতিনিধি হিসেবে আমার মল্লিক দায়িত্ব তাই আমি জনগণের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ ।

Leave A Reply

Your email address will not be published.