দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ীতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করেছেন সহকারী কমিশনার ভূমি

0

 

জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল

চলমান বাজারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে গতকাল ধনবাড়ী উপজেলার সহকারী কমিশনার ভূমি ফারাহ্ ফাতেহা তাকমিলা ও পুলিশের কর্মকর্তাদের নিয়ে ধনবাড়ী বাজারে দ্রব্যমূল্য মনিটরিং করেছেন।

এ সময় সরকারি কমিশনার ভূমি ফারাহ্ ফাতেহা তাকমিলা বাজারের দোকানসমূহের পণ্যসমূহ বিশেষ করে চাল, ডাল, রসুন, পেঁয়াজ, ছোলা, চিনি, ডিম, তেল, সবজি, মুরগী ইত্যাদির মূল্য অতিরিক্ত রাখা হচ্ছে কিনা এবং দোকানে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন করা হচ্ছে কিনা তা যাচাই করেন। এছাড়াও ক্রেতাবৃন্দের সাথে কথা বলে তাদের মতামত জানেন সহকারি কমিশনার ভূমি ফারাহ্ ফাতেহা তাকলিমা।

এ সময় সহকারি কমিশনার ভূমি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে এবং অতিরিক্ত মূল্য রাখা প্রতিরোধে ধনবাড়ী উপজেলা প্রশাসন, পুলিশ, ও ব্যবসায়ী নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিয়মিত কার্যক্রম পরিচালনা করছে ধনবাড়ী উপজেলা প্রশাসন ।

বাজার মনিটরিং শেষে সহকারি কমিশনার ভূমি বলেন, বাজারে দ্রব্যমূল্য স্থিতিশীল দেখা গেছে। কিছু জায়গায় অতিরিক্ত মূল্য দেখা গেছে। তাদের সতর্ক করা হয়েছে। আমরা বাজারের দিকে নিয়মিত দৃষ্টি রাখছি। কেউ ক্রেতাদের ভোগান্তির কারণ ঘটালে এবং কারসাজি করে দ্রব্যমূল্য বেশি রাখতে কঠোরভাবে তা দমন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.