দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই বাংলাদেশ উন্নয়নের মহা সড়কে সারা পৃথিবীতে রোল মড়েল -মুরাদ হাসান এমপি

0

সটাফ রিপোর্টার :
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী বলেই শান্তিপুর্ণ পরিবেশ সারা বাংলাদেশ উন্নয়নের মহা সড়কে যে ভাবে এগিয়ে গিয়ে আজকে সারা পৃথিবীতে রোল মড়েল হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

বৃহস্পতিবার (১৯)দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষক-কর্মচারীদের আয়োজনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রকৌশলের বাস্তবায়নে শিক্ষা প্রকৌশলীর নির্মানে একাডেমিক ভবনের ১ কোটি ৪৭ লক্ষ টাকা ব্যয়ে উর্ধবমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন ও এ উপলক্ষে দোয়া শেষে বিদ্যালয়ের হলরুমে ম্যানের্জি কমিটি ও শিক্ষক-কর্মচারী এবং সুধী জনদের সাথে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেছেন, আমাদের যা কিছু সবটুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র। আমরা যা কিছু চাই যা কিছু পাই সব কিছু দেন সবই আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার। আামরা আগামীতেও যা চাব, চাইতে হবে তার কাছে। এর বাইরে আমাদের কোন জায়গা নাই। এর বাইরে অস্তীত্বও নাই। অতত্রব প্রধান মন্ত্রীর জন্য দোয়া করব যাতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা যাতে নৌকা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়যুক্ত করতে পারি এবং আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব অর্পন করতে পার্ িতাহলে আমাদের সকল স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব পুরন করা সম্ভব। এর বাইরে আমাদের আর অন্য কিছু পথ নাই রাস্তা নাই। তাকে ছাড়া আমাদের সকল অস্বীত্ব বিপন্ন হয়ে যাবে। তাই বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে ক্ষমতায় না আনার কোন বিকল্প নাই বলে প্রধান অতিথীর বক্তব্যে ডা: মুরাদ হাসান এমপি এ কথা গুলো বলেছেন। তিনি বিদ্যালয়ের উন্নয়নের জন্য ২০ লক্ষ টাকা অনুদান প্রদানের আশ্বাষ দেন। বিদ্যালয়ের একাডেমিক ভবনের উর্ধবমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন উপলক্ষে ডা: মুরাদ হাসন কে নিয়ে বিদ্যালয়ের ইংরেজী বিষয়ে সহকারী শিক্ষক বিশ্বজিৎ দাস রচিত একটি কবিতা পাঠ করে শোনান এবং হস্তান্তর করেন।

মত বিনিময় সভায় চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ফজলুল হক সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন- চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ।এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষক-কর্মচারীসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী -সর্মথকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিহাদুল ইসলাম নিহাদ, উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, ছাত্র লীগ নেতা শরিফ আহমেদ নিরব প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.