দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নতুন দুই নায়ক-নায়িকা নিয়ে পাঁচ প্রেক্ষাগৃহে ‘ইতি চিত্রা’

0

ঢালিউডে অভিষেক হয়েছে নতুন দুই নায়ক-নায়িকার। তারা হলেন রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস ঋতু। গতকাল (২০ অক্টোবর) মুক্তি পেয়েছে রাইসুল ইসলাম অনিকের সিনেমা ‘ইতি চিত্রা’। এই সিনেমায় জুটি বেঁধেছেন এই দুই অভিনয়শিল্পী। 

এর আগে সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম নায়ক হিসেবে পর্দায় ইভন। নাট্যদল দৃষ্টিপাতের হাত ধরে ইভনের অভিনয়ের পথচলা শুরু। সিনেমায় প্রথম কাজ করেছিলেন ২০১৬ সালে, আহসান সরোয়ারের ‘রং ঢং’-এ। নানা জটিলতায় এখনো সিনেমাটি আলোর মুখ দেখেনি। এরপর অভিনয় করেছিলেন ‘একটি না বলা গল্প’ সিনেমায়।

ইতি চিত্রা ছাড়াও ‘মেঘের কপাট’ নামের আরেকটি সিনেমার কাজ শেষ করেছেন ইভন। সম্প্রতি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমার পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন তিনি। ‘কুহেলিকা’, ‘নিকষ’, ‘অগোচারা’সহ বেশ কয়েকটি ওয়েব কনটেন্টে দেখা গেছে তাঁকে। চরিত্র ও গল্প মনের মতো পেলে নিয়মিত হতে চান সিনেমা ও ওয়েব দুই মাধ্যমেই।

এদিকে বরিশালের মেয়ে জান্নাতুল ঋতু এবারই প্রথম দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। সত্য ঘটনা অবলম্বনে নব্বইয়ের দশকে মফস্বলের কলেজপড়ুয়া একজোড়া তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ইতি চিত্রা’। নির্মাতা অনিকেরও প্রথম সিনেমা ‘ইতি চিত্রা’। বড় পর্দায় কাজে নামার আগে বিজ্ঞাপনচিত্র ও টেলিভিশন নাটক নির্মাণ করে নিজেকে প্রস্তুত করেছেন তিনি। সিনেমার জন্য গল্পটা ঠিক করেছিলেন ২০১০ সালে। এক যুগ পর সিনেমার স্বপ্ন পূরণ হচ্ছে তার।

ইভন-ঋতু ছাড়া এই সিনেমায় অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন প্রমুখ। গকতাল দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ইতি চিত্রা’। সিনেমাটি পরিবেশনা করেছে অভি কথা চিত্র।

Leave A Reply

Your email address will not be published.