দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ঢাকায় যাওয়ার পথে কৃষিমন্ত্রীর সমর্থকদের গাড়ি বহরে দুর্ঘটনা; আহত ১২

0

এস.এম আব্দুর রাজ্জাক:

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপির সমর্থকদের গাড়ি বহরে থাকা ৮টি প্রাইভেটকার-মাইক্রোবাস দুর্ঘটনায় ১২ নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার (২০নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার জামুর্কী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আহতরা হলেন, বীরতারা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ৭নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি হারুন-অর-রশিদ, ৯নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান, আ.লীগ নেতা আজহারুল ইসলাম, আ.লীগ নেতা আলম মিয়া, আ.লীগ নেতা মোতালেব হোসেন, আ.লীগ নেতা গিয়াস উদ্দিন, আ.লীগ নেতা আশিকুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম কালু। এছাড়া আরও দুজন নেতাকর্মীকে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়।

ধনবাড়ী পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন জানান, আজকে ধনবাড়ী-মধপুর-১ আসনের এমপি ড. আব্দুর রাজ্জাক মহোদয়ের আ.লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দেয়া হবে, সেই লক্ষ্যে সকালে ধনবাড়ী-মধুপুর এলাকা থেকে শতাধিক গাড়ি যোগে ঢাকা যাওয়ার পথে মির্জাপুর উপজেলার জামুর্কী এলাকায় পৌঁছানোর পর পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দিলে বহরে থাকা ৮টি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় গাড়িতে থাকা ১২জন নেতাকর্মী আহত হয়। পরে তাদের মধ্যে দুজনকে স্থানীয় একটি ক্লিনিক ও অপর ১০জনকে কুমুদিনী হাসপাতালের ইমার্জেন্সি ‘অবজারভেশন’ কক্ষে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তবে এ ঘটনায় আশঙ্কাজনকভাবে কেউ আহত হয়নি। তিনি আরও জানান, চিকিৎসা শেষে আহতদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। এসময় তাৎক্ষণিক তাদের সার্বিক সহযোগিতা করায় মির্জাপুরের স্থানীয় এমপি খান আহমেদ শুভ, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু ও কুমুদিনী কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.