দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বান্দরবানে স্মৃতি ৭১ তোরণ উদ্ভোধন করলেন মন্ত্রী পরিষদ সচিব

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে জেলাপ্রশাসক কার্যালয় চত্বরের প্রধান ফটকে ৭১ তোরণ উদ্ভোধন করা হয়। এ সময় তিনি চারা রোপন করেন। পরপরই তিনি পৌর শহর ৫নং ওয়ার্ডের উজানী পাড়া বৌদ্ধ বিহারের শিক্ষক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। মন্ত্রী পরিষদের সচিব মো. মাহবুব হোসেন বলেছেন, শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি প্যাগোডাভিত্তিক স্কুল আরো বাড়ানো হবে। যাতে করে ধর্মের শিক্ষার মান আরো বাড়ে।
মো. মাহবুব হোসেন বলেন, সকলের সহযোগিতায় প্রমাণ করতে হবে শিক্ষার জন্য যে প্রকল্পটি গ্রহণ করা হয়েছে সেটি কার্যকারিতা হয়েছে এবং জনগণেরও উপকার হয়েছে। তাই প্রত্যেক শিক্ষকদের প্রতি শিক্ষাকে গুরুত্বপূর্ণভাবে ভূমিকা রাখার আহ্বান জানান।
অনুষ্ঠানে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব আব্দুল হামিদ জমিদার সভাপতিত্বে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, পুলিশ সুপার সৈকত শাহীন, প্রকল্প পরিচালক ও উপসচিব মো. সাখাওয়াত হোসেন, উজানী পাড়া বৌদ্ধ বিহারে অধ্যক্ষ, সুবন্ন লঙ্কানরা মহাথেরো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াই হ্রী মারমাসহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.