দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

0

টাংগাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ীর বাজিতপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

টাংগাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের বাজিতপুর গ্রামে গত এগারো ফেব্রুয়ারি রাতে জমি জমা নিয়ে প্রতিবেশীদের সাথে মারা মারি হয়। মারা মারামারিতে উভয় পক্ষের বেশ কয়েক জন আহত হয়ে ধনবাড়ী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স ভতি হয়ে চিকিৎসা নেন। এমন অবস্থায়  রইছ উদ্দিন বাদী হয়ে ধনবাড়ী থানায় একটি মামলা করেন। উক্ত মামলায় সকল বিবাদী জামিনে আছেন বলে জানাযায়।

ঘটনাটি নিয়ে সরেজমিনে গেলে স্থানীয় লোকজন জানান, মামলার বাদী রইচছ উদিন এর সাথে প্রতিবেশী মফিজ উদ্দিন উদ্দিনের  পারিবারিক জমি নিয়ে রেকট সংধোন মামলা চলে আসছে। এমন অবস্থায় একই গ্রামের প্রতিবেশী মৃত তসলিম উদ্দিন, এর ছেলে সুরুজ মিয়ার পিতার সম্পত্তিতে সরুজ মিয়া পুকুর খরন করার সময় মামলার বাদী মৃত ইসমাইল হোসেন,এর ছেলেরা সুরুজ মিয়ার পুকুর খরনের সময় থানা পুলিশ দিয়ে বাধা প্রধান করেন। এমন অস্থায় ঐদিন রাতেই প্রতিবেশী মফিজ উদ্দিন বিষয়টি নিয়ে প্রতিবাদ করিলে মফিজ উদ্দিন কে সহ তার পরিবারের উপর হামলা চালায় রইছ উদিন ও তার লোকজন। ঘটনায় উভয় পক্ষের ছয়,সাত জন গুরুত আহত হয়েছে। উক্ত ঘটনায় অনেক  আত্মীয় স্বজনের সুবাদে ঘটনায় জরিত না থাকলেও তাদের আসামী দিয়ে মিথ্যা মামলা দিয়েছে বলে স্থানীয় এলাকাবাসীসহ আসামী পক্ষের লোকজন সাংবাদিকদের জানান। বাদী পক্ষ ঘটনার সূত্রপাত নিয়ে পক্ষে একটি দলিল ছাড়া আর কিছু দেখাতে পারেরি। মামলার বিবাদীগন বলেন আমরা এ ঘটনায় সুষ্ঠ তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলা থেকে অবহ্যতি চাই। সেই সাথে মিথ্যা মামলাকারী রউছ উদ্দিন এর বিচার দাবী করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এবিষয়ে মামলার বাদী রইছ উদ্দিন জানান, আসামীরা আমাদের বিরুদ্ধে জমি নিয়ে মামলা করেছে। আবার আমাদের জমিতে পুকুর কাটার চেষ্ঠা করে। বিষয়ইগুলোই কেন্দ্র করেই কথা কাটাকাটি হলে আসামীরা আমাদের লোকজন কে মেরে গুরুতর আহত করে তাই মামলা করেছি। এঘটনায় পুলিশ প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করছি।

 

Leave A Reply

Your email address will not be published.