দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বৃদ্ধা মাকে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগে ছেলে কারাগারে

0

স্টাফ  রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীতে বৃদ্ধ মাকে ভরণ-পোষণের খরচ না বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগে এক শিক্ষককে জেলে দিয়েছেন থানা পুলিশ। গত বুধবার ( ২৭ মার্চ) রাতে তাকে সরিষাবাড়ী থানা পুলিশ আদালতে প্রেরণ করেন।
পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার বাঁশবাড়ী গ্রামের মৃত আব্দুল বারেকের স্ত্রী খোদেজা বেওয়া (৫৭) খোঁজ খরব,চিকিৎসা সেবা সহ কোন প্রকার ভরণ পোষন না দিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার ঘটনায় নিরুপায় হয়ে তার ছেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে তাকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত ছেলে হলেন আব্দুল জলিল। তিনি উপজেলার শ্যামেরপাড়া ফিরোজা মজিদ উচ্চ বিদ্যালয়ের নন এমপিও ভুক্ত সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।
খোদেজা বেগম জানান,আমার এক ছেলে ও এক মেয়ে। মেয়েকে বিয়ে দেওয়ার পর থেকে মেয়েকে ওয়ারিশ থেকে বঞ্চিত করে সকল সম্পত্তি ছেলেকে লিখে দিতে বলে।এতে রাজি না হলে আমার কোন খোজ খরব নেওয়া বন্ধ করে দেয়। সেই সাথে চিকিৎসা সেবা সহ কোন প্রকার ভরণ পোষন দেয় না। বিভিন্ন সময় আমাকে মারপিট সহ শারীরিক ও মানসিক নির্যাতন করে। এক পর্যায়ে আমাকে গাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। আমি বৃদ্ধ বয়সে নিরুপায় হয়ে আইনের আশ্রয় নেই।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমান জানান,মায়ের ভরণ-পোষণ না দেওয়ার অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এ ধরনের অভিযোগ থানায় আসা মাত্রই পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে।

Leave A Reply

Your email address will not be published.