দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মাদক ব্যাবসায়ী, সন্ত্রাস, চাদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

0

স্টাফ রিপোর্টার :
মাদক ব্যাবসায়ী, সন্ত্রাস, চাদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের করগ্রাম ও জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের দিগপাইত-উপ-শহর এলাকাবাসীর যৌথ আয়োজনে জামালপুর-ঢাকা- মহাসড়কের দিগপাইত-উপ-শহর এলাকায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মানবন্ধনে চলাকালীন বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আলম মুকুল,মহাদান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আল আমীন,মহাদান ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সুমন খান, দিগপাইত ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম উজ্জল,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী, ৪৫৮৯ অটো লেগুনা সমিতির সাধারণ সম্পাদক সেহেল খান, জেলা ছাত্র লীগের উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন বাবু,দিগপাইত ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমীন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন, মহাদান ইউনিয়নের করগ্রাম ও জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের দিগপাইত-উপ-শহর এলাকায় মাহফুজুর রহমান মাফু এর নেতৃত্বে রনি, বাবু,মানিক, আয়নাল,লাবণ্য মাদক বিক্রি সেবন ও চাদাবাজী করে অতিষ্ট করে তুলেছে। আমরা তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট পদক্ষেপ গ্রহনের দাবী জানান মানববন্ধনকারীরা।

Leave A Reply

Your email address will not be published.