দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মধুপুরে জলছত্র বাজারের ড্রেনেজ কাজ নিয়ে নানা অভিযোগ

0
মধুপুর প্রতিনিধি:
মধুপুরে জলছত্র বাজারের ড্রেনেজ কাজ নিয়ে নানা অভিযোগ। কে শোনে কার কথা। সরকারী কাজ তাই যা খুশি তাই হবে। জনগণের কথা মত হবে না ” তাহের ব্রাদার্স কন্ট্রাকশন” মনের মত হলে হবে কাজ। যে টাকা দিবে তার দোকান ঠিক রেখে প্রযোজনে বাকা করে হলেও অন্যস্থান দিয়ে ড্রেনেজ (পানি নিষ্কাশনের) কাজ হবে। এমন ভাবেই বলেন, টাংগাইলের মধুপুরে জলছত্র বাজারের নাম প্রকাশ না করার শতে বেশ কয়েক জন দোকাকী। সাধারণ সাধারণ জনগণের অভিযোগ, একাদিক অভিযোগ রয়েছে “তাহের ব্রাদার্স কন্ট্রাকশন” বিরুদ্ধে কে নিবে ব্যবস্থা।
সাধারণ জনগণের অভিযোগ, “তাহের ব্রাদার্স কন্ট্রাকশন” এক চোখে তেল বিক্রি করে, আরেক চোখে নুন বিক্রি করে
তাহের ব্রাদার্স কন্ট্রাকশন রাস্তা উন্নয়নের কাজের পাশাপাশি বাজারের ড্রেনেজ (পানি নিষ্কাশনের) কাজও করছে কিন্তু সেই কাজ করতে গিয়ে প্রায়ই বিতর্কের সৃষ্টি করছে, তেমনি একটি কাজ মধুপুর উপজেলার জলছত্র বাজারের অগ্নী সেনা ক্লাবের সিঁড়ি এবং বিল্ডিং এর অংশ রেখেই একটু ঘুরিয়ে দিয়ে ড্রেনের কাজ করছে। অভিযোগ আছে দায়িত্ব প্রাপ্ত কয়েকজন অসাধু কর্মকর্তাকে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দিয়ে এই কাজটা করে নিচ্ছে! এর আগেও জলছত্র বাজারের কুলি অফিসের জায়গায় কিছুটা ড্রেন ঘুড়িয়ে দেওয়াকে কেন্দ্র করে বিতর্কের সৃষ্টি হয়েছিল!

 

এ ব্যাপারে জনগণের অনুরোধ প্রশাসন যেন এ ব্যাপারে সুদৃষ্টি দেয়।  নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি জানান – কয়েকজন অসাধু কর্মকর্তা আছে তাদেরকে সুবিধা দিলেই জায়গার মাপ এইদিক সেইদিক করে দিচ্ছে। আর ঐটা শুধু পানি নিষ্কাশনের ড্রেনই নয় সাধারণের নির্বিঘ্নে চলাচলের ফুটপাতও বটে কিন্তু সিঁড়ি দিয়ে আটকানো থাকলে সাধারণ জনগণ চলাচল করবে কিভাবে?  সাধারণ জনগণের চাওয়া সব জায়গায় যেন মাপটা একইভাবে নেওয়া হয়। এই বেপারটি নিয়ে সাধারণ জনগণের মাঝে মিশ্র প্রতিকৃতি দেখা দিয়েছে। এ বিষয়ে একদিক বার “তাহের ব্রাদার্স কন্ট্রাকশন” যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারে কোন বক্তব্য পাওয়া যায়নি।
Leave A Reply

Your email address will not be published.