দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রূপালী ব্যাংক পিএলসি শাখা এখন আরামনগর জিকে প্লাজায়

0

 

স্টাফ রিপোর্টার :”উত্তম সেবার নিশ্চয়তা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে সরিষাবাড়ীতে রূপালী ব্যাংক পিএলসি শাখা এখন আরামনগর জিকে প্লাজায় স্থানান্তরের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (৯ জুন) দুপুরে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার মেইন রোড়ে জি.কে প্লাজার দ্বিতীয় তলায় শাখার স্থানান্তরের উদ্বোধন করা হয়েছে।
রুপালী ব্যাংক সুত্রে জানা গেছে, ২০১৫ সালে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার মাছ হাটিতে রূপালী ব্যাংক পিএলসি শাখার ্রযাত্রা শুরু হয়। দীর্ঘ দশ বছর পর শাখাটির উন্নয়ন সমৃদ্ধি ও গ্রাহক সেবার মান উন্নতির লক্ষ্যে শাখাটি সরিষাবাড়ী- তারাকান্দি প্রধান সড়কের পার্শ্বে আরামনগর বাজার জি.কে প্লাজায় স্থানান্তর করা হয়েছে।
উক্ত শাখা স্থানান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক ও জামালপুর জোনাল অফিসের জোনাল ম্যানেজার মনির উদ্দিন ভূঁইয়া। এতে প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহ বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক ইকবাল হোসেন খাঁ শাখাটির ফিতা কেটে উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান,সমবায় কর্মকর্তা আব্দুল হালিম, মেসার্স মরিয়ম ট্রেডার্স এর স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হোসেন মুকুল, রুপালী ব্যাংক সরিষাবাড়ী শাখার ব্যাবস্থাপক ইমরুল কায়েস,বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রুপালী ব্যাংক পিএলসি শাখার ব্যবস্থাপক তারেক হাসান মনির। এতে বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, স্থানীয গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ব্যাবসায়ী ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.